Exclusive ভূত দশক [সম্পাদনা] ঊর্মি রায়

tutulbba

New Member
Donor
Trusted Member
Apr 27, 2014
31
629
Credits
1,965
বইটির সূচীপত্র দেখে বইটি পড়ার ইচ্ছা প্রকাশ করছি। বই আপলোড করার জন্য ধন্যবাদ। অনুমোতি ও পড়ার আশায় রইলাম, আগাম ধন্যবাদ।
 

Tanmoy_bh

New Member
Dec 16, 2018
45
1,013
Credits
8,119
কিভাবে যে এই দুর্দান্ত সংখ্যাটি দেখিনি তার জন্য আফসোস হচ্ছে। আজ হঠাৎ করেই দেখলাম এবং সঙ্গে সঙ্গে পুলকিত হলাম যে এতগুলি লেখিকার সমাহার একত্রে। তার সঙ্গে আপনার স্ক্যানের তো কোনো আলাদা কথা হবে না একসেলেন্ট। অনেক ধন্যবাদ এটি শেয়ার করবার জন্য।
 

ibnnasir

New Member
Jun 11, 2017
109
1,839
Credits
5,457
ভুতের বই দেখলেই পড়ার জন্য মন আকুলিবিকুলি শুরু করে। আর এরকম বাছাই করা বই হলেতো কথাই নেই। সত্যি দাদা, আপনার আপলোডগুলো দেখে প্রত্যেকবার চমকিত হই। কোত্থেকে যে পান এগুলো!!! আর অনুগ্রহ করে আমাদের সাথে যে শেয়ার করেন, এর জন্য কোন ধন্যবাদই যথেষ্ট নয়। :Bp Fast 37:
 

santanu37

New Member
Mar 19, 2015
57
1,486
Credits
3,048
ভুতের বই এর আকর্ষণ বাঙ্গালির কাছে সবসময়ই অনতিক্রম্য । এই বর্ষা কালে তেলে ভাজা মুড়ির সঙ্গে ভুতের গল্প , এই কম্বিনেশান এর কোন তুলনা হয় না।তার মধ্যে আপনার আপলোড আরও এক্তা আলাদা আকরশন যোগ করে।অনেক ধন্যবাদ।
Post automatically merged:

আজ শুধু পাওয়ার দিন। এই দিন টাকে সত্যি স্মরণীয় বলে মনে হচছে।এক সঙ্গে তিন তিন টা দুরদান্ত বই।তাও আবার আপনার ঝক ঝকে আপলোড এ । কোন ধন্যবাদ ই যথেষ্ট নয় এর জন্য।তবুও ধন্যবাদ।
 
Last edited:

Soumitro Roy

New Member
Jun 13, 2019
45
423
Credits
2,937
বেশ অন্যরকম একটি আপলোড। বইটির সূচিপত্র এবং নমুনা পাতা দেখে বুঝতে পারলাম বইটিতে রয়েছে ১০ জন লেখিকার লেখা ১০ টি ভূতের গল্প। তবে সত্যি বলতে উনারা সবাই আমার কাছে অচেনা এবং উনাদের কারোর লেখাই আমার আগে পড়া হয়নি। লেখিকাদের কথা যদি বলতে হয় তাহলে পূর্বে রুমানা বৈশাখী এবং লীলা মজুমদারের লেখা কিছু ভৌতিক গল্প পড়েছি। অবশ্য এই বইটির গল্পগুলোও দারুন মনে হচ্ছে। আর নতুন লেখক লেখিকাদের গল্প পড়তে আমার বরাবরই বেশ ভালো লাগে। উনাদের লেখা থেকে কেমন যেন একটা নতুনত্বের স্বাদ পাওয়া যায়। এরকম একটি বই আমি মনে করি ভৌতিক গল্প প্রেমীদের কাছে পছন্দের শীর্ষ তালিকায় থাকবে। আপনার স্ক্যান এবং এডিটিং কোয়ালিটি সম্পর্কে আসলে নতুন করে বলার কিছুই নেই। আপনার যতোই প্রশংসা করি না কেন তাও যেনো কম হয়ে যায়। এতো সুন্দর করে একেকটি বই আমাদের কাছে পরিবেশন করা শুধু আপনার দ্বারাই সম্ভব। এক্ষেত্রে আপনার কোন তুলনাই হয়না। আপনার আপলোড করা সকল বইয়ের নাম আমার প্রায় মুখস্থ থাকলেও এই বইটি কিভাবে যেনো চোখ এড়িয়ে গিয়েছিলো। প্রথম দেখাতেই বইটি ভালো লেগে গেলো। আশা রাখছি হয়তো বইটি পড়ার সুযোগ পাব এবং আপনার বিশ্বাস বজায় রাখতে পারবো। আর এই সাইটের সকল পাঠক এবং মেম্বারদের উদ্দেশ্যে একটাই অনুরোধ করবো। আপনারা অনুগ্রহ করে আপলোডারের বিশ্বাস বজায় রাখার চেষ্টা করুন এবং আপলোডারের মতামতের গুরুত্ব দিন।
 
  • Like
Reactions: Achena Boipoka

kamrul3344

New Member
Mar 24, 2016
24
56
Credits
864
ভূতের গল্প বা ভূতের গল্পের বই দেখলেই মনে হয় যেন আমাকে ভূতে পেয়ে বসে, গল্পটি বা বইটি না পড়া পর্যন্ত যেন কিছুতেই ভূত নামতে চায় না। কিন্ত ভূত চলে গেলেও যেমন ভূতের প্রভাব রয়ে যায় ঠিক তেমনি ভূতের গল্প পড়ার নেশা আরো পেয়ে বসে। এতদিন অনেক ভূতের গল্প পড়েছি কিন্তু এমন গল্প সংকলন কখনো পড়া হয়নি। আশা রাখি বইপোকা দাদার কল্যানে বইটি পড়া হবে। ভালো থাকবেন দাদা এই কামনা করি। দাদা ভালোবাসা রইলো <3 <3 <3 <3 <3 <3 <3 <3
 
  • Like
Reactions: Achena Boipoka