How to Find Thanks & Like Button in Android Mobile

  • Hello Guest ,

    *** রেজিস্ট্রেশন করার পর "Confirmation Email" না পেলে "Spam" ফোল্ডার চেক করুন। ***

  • বাংলাপিডিএফ এ নতুন করে রেজিস্ট্রেশন চালু হয়েছে। তবে এই ওয়েবসাইটের কোন মডারেটর বা আপলোডার যদি আপনার পরিচিত হয়, তাহলেই কেবল রেজিস্ট্রেশন করতে পারবেন। তাদের কাছ থেকে ইনভাইটেশন লিঙ্ক নিয়ে সেটা ব্যবহার করে রেজিস্ট্রেশন করা যাবে।
  • রেগুলার সেকশনে কেউ পূজাবার্ষিকী আর ঈদ সংখ্যা ৬ মাস হবার আগে শেয়ার করবেন না। এই বিষয়ে আমাদের নীতিমালা রয়েছে এখানেঃ https://banglapdf.net/threads/5127/"

Status
Not open for further replies.

banglapdf

The Phantom
Staff member
Administrator
Feb 26, 2013
1,463
92,205
31
Credits
25,382

মোবাইল(Android) দিয়ে banglapdf.net সাইটে like/thanks দেয়ার উপায় (updated):



আগের পোস্টে UC Browser দিয়ে banglapdf.net সাইটে like/thanks দেয়ার উপয় বলেছিলাম।কিন্তু অনেকের কাছে UC Browser একটু জটিল মনে হয়।তাই এই পোস্টে আমি Opera Mini দিয়ে কিভাবে like/thanks দেয়া যায় তাও দেখাব।


১। Opera Mini এর সাহায্যে like/thanks দেয়ার উপায় : Opera Mini Browser এর settings থেকে single column view অপশনটি Off করে দিন।তারপর banglapdf.net সাইটে প্রবেশ করেন।একদম নিচের Full Site অপশনটি সিলেক্ট করেন। এরপর আপনার পছন্দের থ্রেড এ গিয়ে নিচের বামপাশ থেকে Thanks এবং Like বাটনে টাচ করুন। এখন Opera Mini দিয়ে ধুমছে লাইকান/থেনক্সান


২। UC Browser দিয়ে like/thanks দেয়ার উপায়: এজন্য আপনাকে প্রথমেই UC Browser নামিয়ে নিতে হবে।আর আগে থেকে থাকলে তো কথায় নাই।UC Browser এর Speed Mode থেকে Others অপসানে Desktop সিলেক্ট করতে হবে।নিচে Screen Shot দিয়ে দিলাম।আর Speed Mode খুজে না পেলে এখানে যান : Settings > Browsing Settings > Website Preferences (UA) > Others > Desktop। এখন banglapdf.net সাইটে গেলে ডেস্কটপ ভিউ দেখবেন।এইবার ইচ্ছা মত লাইকান/থেনক্সান

3। Dolphin Browser এর সাহায্যে Like/Thanks দেয়ার উপায় (Play Store এ পাওয়া যাবে ফ্রি-তে) : ডলফিন ব্রাউজার থেকে banglapdf.net সাইটে প্রবেশ করেন। একদম নিচের দিকে এসে Full Site অপশনটি সিলেক্ট করেন। এরপর আপনার পছন্দের থ্রেড এ গিয়ে নিচের বামপাশ থেকে Thanks এবং Like বাটনে টাচ করুন। এরপর ডাউনলোড লিংক এলে সহজেই ডাউনলোড করতে পারবেন।




ScreenShot 4 Opera Mini






ScreenShot 4 UC Browser







Credit Goes to Sufian Tuhin
 
Last edited by a moderator:
Status
Not open for further replies.

কমেন্ট করার আগে নিম্মোক্ত বিষয়গুলো দেখে নিনঃ

  • বাংলিশ কমেন্ট করা যাবে না।
  • ক্রেডিট নিয়ে কোন কমেন্ট করা যাবে না।
  • মিডিয়াফায়ার কাজ না করলে VPN অথবা Tor ব্যাবহার করুন।
  • একই ধরনের রিপ্লাই বার বার করলে ব্যান হবার সম্ভাবনা আছে।
  • লিঙ্ক কাজ না করলে, কমেন্ট না করে আপলোডারকে ম্যাসেজ দিন।