Exclusive অলৌকিক - প্রমথনাথ বিশী

  • Hello Guest ,

    *** রেজিস্ট্রেশন করার পর "Confirmation Email" না পেলে "Spam" ফোল্ডার চেক করুন। ***

  • বাংলাপিডিএফ এ নতুন করে রেজিস্ট্রেশন চালু হয়েছে। তবে এই ওয়েবসাইটের কোন মডারেটর বা আপলোডার যদি আপনার পরিচিত হয়, তাহলেই কেবল রেজিস্ট্রেশন করতে পারবেন। তাদের কাছ থেকে ইনভাইটেশন লিঙ্ক নিয়ে সেটা ব্যবহার করে রেজিস্ট্রেশন করা যাবে।
  • রেগুলার সেকশনে কেউ পূজাবার্ষিকী আর ঈদ সংখ্যা ৬ মাস হবার আগে শেয়ার করবেন না। এই বিষয়ে আমাদের নীতিমালা রয়েছে এখানেঃ https://banglapdf.net/threads/5127/"

sadaq

Moderator
Staff member
Moderator
Uploader
Premium Member
Sep 16, 2013
767
12,458
বাংলাদেশ
sadaqurrahman.com
Credits
38,800
Please, Log in or Register to view quote content!
আসলেই বুঝলাম না কিভাবে এটা নজর এড়িয়ে গেল! আপনার শেয়ার করা কোন ভৌতিক/হরর গল্প/উপন্যাস সংগ্রহ করা তো মিস হয় না সাধারনত।
 

smnsbd1971

New Member
Jan 20, 2019
207
1,270
Credits
8,779
প্রয়াত প্রমথনাথ বিশী ছিলেন একাধারে শিক্ষাবিদ, অধ্যাপক, রাজনীতিবিদ এবং লেখক। তিনি অধুনালুপ্ত পশ্চিমবঙ্গ বিধান পরিষদ এবং ভারতীয় আইনসভার উচ্চকক্ষ রাজ্যসভার সদস্য ছিলেন। তিনি সাহিত্যে অবদানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের সবচেয়ে বড় সাহিত্য সম্মাননা রবীন্দ্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন। এত পুরোনো বই আপলোডের জন্য অচেনা বইপোকা দাদাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। আশা করি, তার বদৌলতে এই বইটিও পড়তে পারব।
 

Mridulcse

New Member
Mar 24, 2015
40
171
Credits
3,433
প্রমথনাথ বিশীর কোন লেখা আগে পড়া হয়নি। বাংলা হরর কোন গল্প পেলে না পড়া পর্যন্ত শান্তি হয়না। এত পুরাতন একটা বই কে এত সুন্দর ভাবে স্ক্যান করেছেন সেজন্য অনেক প্রশংসার দাবিদার আপনি। বইটা পড়ার সুযোগ পেলে খুব ভাল লাগবে।
আপলোডের জন্য ধন্যবাদ।
 
  • Like
Reactions: Achena Boipoka

Rin09

New Member
Jan 12, 2014
241
893
40
Credits
5,944
37 বছর আগে প্রকাশিত একটি বইকে যেভাবে ঝকঝকে পিডিএফ করে চমৎকার একটি হেডপিস দিয়ে অত্যন্ত শৈল্পিকভাবে উপস্থাপন করেছেন তা এক কথায় অসাধারণ। প্রমথনাথ বিশী’র লিখিত গল্প পড়ার সৌভাগ্য ইতিপূর্বে হয়েছে। গুণী লেখক। অচেনা বইপোকা ভাইকে অসংখ্য ধন্যবাদ বইটি পাঠকদের ‍উপহার দেবার জন্য।
 

কমেন্ট করার আগে নিম্মোক্ত বিষয়গুলো দেখে নিনঃ

  • বাংলিশ কমেন্ট করা যাবে না।
  • ক্রেডিট নিয়ে কোন কমেন্ট করা যাবে না।
  • মিডিয়াফায়ার কাজ না করলে VPN অথবা Tor ব্যাবহার করুন।
  • একই ধরনের রিপ্লাই বার বার করলে ব্যান হবার সম্ভাবনা আছে।
  • লিঙ্ক কাজ না করলে, কমেন্ট না করে আপলোডারকে ম্যাসেজ দিন।