Exclusive তান্ত্রিকের গোপন পুঁথি - মিহির গাঙ্গুলী

  • Hello Guest ,

    *** রেজিস্ট্রেশন করার পর "Confirmation Email" না পেলে "Spam" ফোল্ডার চেক করুন। ***

  • বাংলাপিডিএফ এ নতুন করে রেজিস্ট্রেশন চালু হয়েছে। তবে এই ওয়েবসাইটের কোন মডারেটর বা আপলোডার যদি আপনার পরিচিত হয়, তাহলেই কেবল রেজিস্ট্রেশন করতে পারবেন। তাদের কাছ থেকে ইনভাইটেশন লিঙ্ক নিয়ে সেটা ব্যবহার করে রেজিস্ট্রেশন করা যাবে।
  • রেগুলার সেকশনে কেউ পূজাবার্ষিকী আর ঈদ সংখ্যা ৬ মাস হবার আগে শেয়ার করবেন না। এই বিষয়ে আমাদের নীতিমালা রয়েছে এখানেঃ https://banglapdf.net/threads/5127/"

Tahsif Hossain

New Member
Aug 10, 2021
214
465
19
Jhenaidah
Credits
6,297
মন্ত্র তত্ত্ব বিষয় নিয়ে লেখা বই, হিন্দু ধর্মের এই গোপন তন্ত্র মন্ত্রই বাইরে পাচার হয়ে ব্লক ম্যাজিক নামে পরিচিতি পেয়েছে কি না জানতে ইচ্ছে হচ্ছে, এমনিতে তন্ত্র মন্ত্র বিষয়ে এত আগ্রহী নয়, কিন্তু ভারত উপমহাদেশের হিন্দুদের মধ্যে তান্ত্রিক খ্যাত এদেরকে মাঝে মাঝে জানতে ইচ্ছে হয়।
 

S. Kundu

Moderator
Staff member
Moderator
Uploader
Premium Member
Aug 12, 2015
215
5,985
Kalyani
dhulokhela.blogspot.com
Credits
13,929
সঠিক দিনের বই। আজকাল নানা লেখকের প্রিয় বিষয় তন্ত্র মন্ত্র। পাঠকদের আগ্রহ যেন এই বিষয়ে পাল্লা দিয়ে বেড়েছে। তবে এটা তাঁর উপর হলেও রহস্যের গন্ধ আছে মনে হচ্ছে। এসবের ফল আছে কিনা জানি না, কিন্তু মানসিক ক্ষতি তো করে নিশ্চয়।
 

shanchya

Premium
Premium Member
Mar 5, 2015
193
4,143
Credits
12,368
দীপাবলির শুভেচ্ছা ভাইয়া। অনেক অনেক শুভকামনা রইলো ... আপনার আপলোড নিয়ে কি আর বলবো ... বইটার নাম খুব পরিচিত লাগছিলো তাই খুজতে গিয়ে মনে পড়লো অনেক দিন আগে একবার বই টি কেনার জন্য ঝোক চাপে (অই সময় যতদুর মনে পড়ে চন্ডাল আর কালীগুনিন এর বই সহ তন্ত্র মন্ত্রের বই গুলো খুব চলছিলো) , কিন্তু কোন একটা কারনে (মনে হয় বইটির স্টক , মানে বাংলাদেশ এর ইম্পোর্টার দের কাছে শেষ হয়ে যাবার কারনে ) আর সংগ্রহ করে ওঠা হয় নি ... আজকে দেখে আবার মনে পড়ে গেলো ... যাক দুই দিন বন্ধ আছে, জম্পেশ করে পড়া যাবে ...
অনেক ধন্যবাদ ভাইয়া যে পুজোর এত ব্যস্ততার মাঝেও আমাদের জন্য সময় বের করে আপনি স্ক্যান এবং আপলোড করেছেন। বাসার সবার জন্য অনেক অনেক শুভেচ্ছা থাকলো । ভালো থাকবেন ভাইয়া ।
 

SmjK0

New Member
Sep 29, 2021
180
462
Sylhet
Credits
3,000
সংক্ষিপ্ত কাহিনী পড়ে মনে হচ্ছে চমৎকার একটা গল্প হবে। ধন্যবাদ আপনাকে এত কষ্ট করে আমাদের জন্য সুন্দর করে এই বইটি আপলোড করেছেন ভাই
 

Rod Sea

New Member
Jun 4, 2021
57
198
31
Fsridpur
Credits
2,395
খুবই পছন্দের জনরা, প্লিজ প্লিজ ভাইয়া পড়ার সুযোগ করে দিন। ভীষন পড়তে ইচ্ছে করছে,প্লিজ। যদিও আমি একটু নতুন সদস্য তবু যদি একটু সুযোগটা করে দেন খুবই কৃতজ্ঞ থাকবো, প্লিজ।
 

N0man Abdullah

New Member
Oct 31, 2021
1
8
19
Feni
Credits
58
ভূত বিষয়ক ব‌ই সবসময় ভালো লাগে,আর কাহিনী টা যদি হয় কোনো তান্ত্রিক কেন্দ্রিক তাহলে তো জমে ক্ষীর,পুরো ব‌ই পড়ার জন্য মন উশখুশ করছে।
 

samarjit850

New Member
Aug 3, 2014
59
227
Credits
7,444
The books of Tantra Mantra draw us all to the miraculous way of finding the things that are not deep in our minds. Thank you so much for uploading the "Secret Book of Tantrics". When the upload was made by Achena Boipoka dada, its quality is unquestionable. Thanks, Dada for sharing the book, hopefully reading the book written on this favorite topic will be awesome. All right, brother.
 

Aziz112

Invisible Detective
Uploader
Premium Member
May 8, 2019
748
20,088
24
Mymensingh , Bangladesh
Credits
25,325
তন্ত্রের সাধনরীতিতে পদ্মচিহ্নের সাথী। তন্ত্র সাধকেরা হয়ে থাকেন সাধারণ এর চেয়ে আলাদা। আর তন্ত্র বিষয়ক কাহিনি গুলো ও হয় সাধারণ এর চেয়ে আলাদা। এই বইটির কাহিনি সংক্ষেপ পড়ে বুঝলাম এটাও আলাদা একটা বই। তারানাথ তান্ত্রিক আমাদের যে আগ্রহের সূচনা করেছিল তার জন্যই এখন তন্ত বিষয়ক বই পড়ার জন্য আলাদা আগ্রহ কাজ করে। বইটি পড়ে ভালো লাগবে আশা করি। আপলোড করার জন্য ধন্যবাদ দাদা। আপনার আপলোড এর বৈচিত্র কতটা সেটা আরও একবার উপস্থাপন হলো।
 

Reyad Sarwer Rafi

New Member
Dec 25, 2017
61
869
20
Tongi
Credits
5,914
তন্ত্র, সাধক বিষয়ক বইগুলো অনেক ভালো লাগে। এই টাইপের বই পড়া শুরু করেছিলাম @Achena Boipoka দাদার দেয়া "সোমব্রত সরকার" এর রাতের আঁধারে অঘোরী সঙ্গ বইটা পড়ে। এরপর এত ভালো লেগেছিল যে যত এই টাইপের বই নেটে বা অন্য কোথাও আছে সব পড়া শুরু করি। তখন এই বইটাও দেখেছিলাম কিন্তু কোয়ালিটি অনেক ভাজে ছিল তাই চেষ্টা করেছিলাম নিজেই এডিট করার কিন্তু কয়েক পেইজ করেই দেখি সম্ভব না, এইসব বই স্ক্যান আর এডিট করা যে কত কঠিন একটা কাজ সেটার হালকা একটা ধারণা তখনই পাই। অসংখ্য ধন্যবাদ আপনিসহ সবাইকে যারা এই অদমদের জন্য এত এত বই বিনে পয়সায় কস্ট করে বানিয়ে এডিট করে আপলোড করছেন। ভালো থাকবেন
 

santanu37

New Member
Mar 19, 2015
150
1,889
Credits
1,181
প্রথমেই আপনাকে জানাই শুভ দীপাবলি এবং কালী পূজার অনেক অনেক সুভেছছা ।আপনার এবারের বইটি ভুত চতুর্দশীর সময় পড়ার জন্য একদম সঠিক বই । মুখবন্ধ টি পড়েই বই টি পড়ার জন্য মন টা আন চান করছে । এখন বই এর জগতে তন্ত্র একটি খুবই হট টপিক । কত বই যে তন্ত্র বেস করে লেখা হছহে তার ইয়ত্তা নেই ।কিছু ভাল বই এর সাথে এর মধ্যে অনেক আজে বাজে বই ও লেখা হছহে । তবে আপনার পছন্দের উপর পুরো আস্থা আছে ।অনেক বই এর ভিড়ে হারিয়ে যাওয়ার মত বই আপনি সংগ্রহ করেন না এবং আমাদের সাথে শেয়ার করেন না । আপনার পছন্দ সবসময়ই একটু অন্যরকম হয় , অতীতেও তার পরিছয় পেয়েছি ।তাই পড়ার অপেক্ষা তে রইলাম ।
 
Last edited:

TANTRIK

New Member
Sep 17, 2013
29
172
Credits
2,794
প্রাচীন তন্ত্র মন্ত্র যন্ত্র বিষয়ক এক অদ্ভুত জগৎ সর্বপ্রথম তারাদাস বন্দোপাধ্যায়ের, তারানাথ তান্ত্রিক বইতে পেয়েছিলাম. তারপরে তারাপ্রনব ব্রম্ভচারী তন্ত্র নিয়ে কিছু ভালো বই লিখেছিলেন. তারপর বাংলা সাহিত্যে তন্ত্রচর্চার সুদীর্ঘ খরার পরে বর্তমান সময়ে অভিক সরকারের কৃষ্ণানন্দ আগমবাগীশ, সৌমিক দে র কালিগুণিন, সৌমিত্র বিশ্বাসের হেরুক এগুলি তন্ত্র বিষয়ে যথেষ্ট গবেষণামূলক রচনা. অনেকের মনেই প্রশ্ন আছে তন্ত্র আসলে বাস্তব না বুজরুকি? আমার ক্ষুদ্র জ্ঞান দ্বারা আমি বুঝেছি যেখানে বিজ্ঞানের শেষ সেখানে তন্ত্রের শুরু. তন্ত্রের ব্যাখ্যা যুক্তি তর্কের অতীত. কারণ তন্ত্র কোনো স্কুল কলেজের পাঠ্য বিষয়বস্তু নয়. তন্ত্র মহাসমুদ্র যার বেশির ভাগ টাই নির্ভর করে সাধকের দৈবী আধারের ওপরে. তন্ত্র গুরুমুখী বিদ্যা এবং গুপ্ত বীজমন্ত্র হলো তন্ত্রের প্রাণ. যাই হোক এই বইটিও একটি গবেষণাধর্মী তান্ত্রিক উপন্যাস বলে মনে হচ্ছে. @Achena Boipoka মহাশয় যদি বইটি পড়তে দেন তো চিরকৃতজ্ঞ থাকবো.
 

Rod Sea

New Member
Jun 4, 2021
57
198
31
Fsridpur
Credits
2,395
তন্ত্র বিষয়ক বই পড়তে অনেক ভালো লাগে। বিশেষ করে ভারতীয় তান্ত্রিকদের নিয়ে অনেক আগ্রহ। তাই যদি প্লিজ বইটি পড়ার সুযোগ করে দিন অনেক কৃতজ্ঞ থাকবো।
 

Santo Nill

New Member
May 10, 2015
67
337
Credits
6,000
হুমায়ুন আহমেদ বলেছিলেন তার পড়া শ্রেষ্ঠ ভুতের বই তারানাথ তান্ত্রিক । যার কারনে আমি ৪ টি তারানাথ তান্ত্রিক এর বই পড়ে ফেলেছিলাম । যার মধ্যে ২ টি বই লিখেন বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের আর ২ টি “তারানাথ তান্ত্রিক” চরিত্রকে নিয়ে লেখেন তাঁরই সুযোগ্য পুত্র তারাদাস বন্দ্যোধ্যায়। এরপর আর তান্ত্রিক এর বই পড়া হয়নি । আজ অনেক দিন পরে কাহিনি সংক্ষেপ পড়েই বইটি পড়ে দেখবার ইচ্ছা হল । এমন একটি সুন্দর আপলোডের জন্য ধন্যবাদ ।
 

Riktom Shobuj

New Member
May 19, 2016
37
624
26
Dhaka, Bangladesh
Credits
4,185
অনেকদিন পর আপনার পোস্টে কমেন্ট করছি। আমি সব জায়গায় কমেন্ট করে আপনাকে জ্বালাই না শুধু যে বইটা আম্মার দরকার হয় সেইটাতেই জ্বালাই

তন্ত্র-মন্ত্র দেখলেই আমার আর ধৈর্য কুলোয়না। এ পর্যন্ত আপনার যে কয়টা বই নিয়েছি বেশিরভাগই তন্ত্র বিষয়ক। আশা করি এটাও পাবো। ধন্যবাদ আপনাকে।
 

Mridulcse

New Member
Mar 24, 2015
40
171
Credits
3,433
তন্ত্র নির্ভর বই পড়তে সব সময় ই ভাল লাগে। ইন্টারনেটে তন্ত্র নির্ভর ফ্রি বই যা আছে সবই প্রায় পড়া হয়ে গেছে। আর বাংলাদেশের অনলাইন বা লাইব্রেরি তে ভাল তন্ত্র নির্ভর বই খুবই কম। অপার বাংলা থেকে যা বই আসে তাও অন্য ক্যাটাগরির। বাংলা পিডিফ এ আপনার আপলোডকৃত বই গুলো রোমাঞ্চকর। না পড়ে থাকার মত না কিন্তু দুর্ভাগ্যবশত আমি আপনার আপলোড কৃত কোন বই পড়তে পারিনা। আমি ২০১৫ সাল থেকে বাংলা পিডীফ এর সদস্য। মাঝখানে অনেকদিন নিয়মিত ছিলাম না। কিন্তু এখন আবার নিয়মিত হয়েছি। ভবিষ্যতেও থাকব। যদি সম্ভব হয় আপনার বই গুলো পড়ার সুযোগ করে দিবেন।

ধন্যবাদ আপনাকে।
 

Bivas Chakma

New Member
Nov 23, 2015
269
3,359
Credits
5,345
তন্ত্র, মন্ত্র, সাধনা খুবই কৌতুহলদ্দীপক সবার কাছে, এধরনের বই পাঠক হৃদয়ে দাগ কাটে নিঃসন্দেহে। আপনার উপস্থাপন বইটি পড়ার জন্য নতুন মাত্রা দেয়। আশা করি বইটি খুব ভালো লাগবে।
 

hriditapromila

New Member
Jan 5, 2019
161
1,387
Credits
618
তন্ত্র মন্ত্র আসলে খুব একটা বুঝি না। প্রথমে ভেবেছিলাম যাদুটোনার কোন বই হবে হয়তো। পুরো পোস্ট পড়ে বুঝলাম এটি আসলে একটি উপন্যাস। এধরনের বই পড়তে রড়ই ভয় পাই।​
 

Newton Dhrubo

Translation Lover
Contributor
Aug 29, 2016
918
12,790
23
Dhaka Cantonment
Credits
38,056
বইটির নামের মধ্যেই একটি অন্যরকম আকর্ষণ লুকিয়ে আছে। সাথে ভৌতিক গল্পের আমেজ মিলিয়ে শীতের রাতে পড়ার জন্য দারুন একটি বই। আপলোডারকে ধন্যবাদ বইটির জন্য।
 

কমেন্ট করার আগে নিম্মোক্ত বিষয়গুলো দেখে নিনঃ

  • বাংলিশ কমেন্ট করা যাবে না।
  • ক্রেডিট নিয়ে কোন কমেন্ট করা যাবে না।
  • মিডিয়াফায়ার কাজ না করলে VPN অথবা Tor ব্যাবহার করুন।
  • একই ধরনের রিপ্লাই বার বার করলে ব্যান হবার সম্ভাবনা আছে।
  • লিঙ্ক কাজ না করলে, কমেন্ট না করে আপলোডারকে ম্যাসেজ দিন।