Exclusive ভূত সমগ্র - তপন বন্দ্যোপাধ্যায়

  • Hello Guest ,

    *** রেজিস্ট্রেশন করার পর "Confirmation Email" না পেলে "Spam" ফোল্ডার চেক করুন। ***

  • বাংলাপিডিএফ এ নতুন করে রেজিস্ট্রেশন চালু হয়েছে। তবে এই ওয়েবসাইটের কোন মডারেটর বা আপলোডার যদি আপনার পরিচিত হয়, তাহলেই কেবল রেজিস্ট্রেশন করতে পারবেন। তাদের কাছ থেকে ইনভাইটেশন লিঙ্ক নিয়ে সেটা ব্যবহার করে রেজিস্ট্রেশন করা যাবে।
  • রেগুলার সেকশনে কেউ পূজাবার্ষিকী আর ঈদ সংখ্যা ৬ মাস হবার আগে শেয়ার করবেন না। এই বিষয়ে আমাদের নীতিমালা রয়েছে এখানেঃ https://banglapdf.net/threads/5127/"

Soumitro Roy

New Member
Jun 13, 2019
67
522
Credits
5,150
পুনরায় অসাধারণ একটি আপলোড। বইটিকে প্রথম দেখাতেই বেশ দারুন লেগেছে আমার কাছে। এরকম দুর্দান্ত সব গল্প, উপন্যাস এবং অলংকরণ সমৃদ্ধ ভৌতিক গল্পের বই যে আমার মতো ভৌতিক গল্প প্রেমীদের কাছে কতটা প্রিয় সেটা বলে বোঝানো অসম্ভব। একটি কথা যেটি আমি আগেও অনেকবার বলেছি এবং আজ আবারও বলতে চাই। আমরা যখন কোন বই পিডিএফ আকারে পড়তে চাই তখন বইটির প্রতি যে ভালো লাগার অনুভূতি তা অনেকাংশেই নির্ভর করে ফাইলের স্ক্যান এবং এডিটিং কোয়ালিটির উপর। আর এক্ষেত্রে চোখ বুজেই আপনাকে ১০০ তে ১০০ দেওয়া যেতে পারে। আপনার স্ক্যান এবং এডিট কোয়ালিটি এতই চমৎকার যে তা বইয়ের প্রতি ভালো লাগাকে দ্বিগুন করে দেয়। এরকম বড় আকারের একটা বইকে এতো সুন্দর করে পিডিএফে রূপান্তর করতে যে আপনার কি পরিমাণ পরিশ্রম হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। আপনার আপলোড গুলোর কোয়ালিটির বরাবরই কোনো তুলনা হয় না এবং এক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। এরকম একটি বই পড়ার ইচ্ছা দমিয়ে রাখাটা বেশ মুশকিল। আশা রাখছি বইটি পড়ার সুযোগ পাবো। আপনার জন্য রইলো অসংখ্য শুভকমনা।
 

Poruah

New Member
Premium Member
Mar 6, 2018
170
1,753
Credits
6,746
সাইটে লগিন করতেই চমক, বইপোকার অনবদ্য শেয়ার!
ভুতের বইয়ের নিয়মিত পাঠক ও সংগ্রাহক হলেও তপন বন্ধ্যোপাধ্যেয়ের এক আধটি ছাড়া তেমন কোন গল্প পড়ার সুযোগ হয়নি এইপর্যন্ত, এনার লেখা প্রথম ভূতের গল্পটা পড়েছিলাম আপনারই শেয়ার করা ভুতভুতুমে আর আজকে পুরো সমগ্রটাই নিয়ে হাজির! অন্তর থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানবেন এই বইটার জন্য। :)
 

ibnnasir

New Member
Jun 11, 2017
141
1,980
Credits
8,026
Please, Log in or Register to view quote content!
তার মানে দাদা ; আপনি বইকে চিনেন , আর বই আপনাকে চিনে । অতএব , আপনি বই সংগ্রহ করেন আর বই আপনার সংগ্রহে আসে , দুটোই ঘটে ;)
 

santanu37

New Member
Mar 19, 2015
150
1,889
Credits
1,181
আপনার পছন্দ এত অন্যরকমের যে ভাবতেই অবাক লাগে ! আমি তপন বন্দোপাধ্যায় এর লেখার সাথে পরিচিত ওনার সামাজিক বিভিন্ন বিষয় নিয়ে লেখা উপন্যাস এবং গল্প এবং মুলত গোয়েন্দা গার্গীর বিভিন্ন কাহিনির জন্য । কিন্তু উনি যে ভুতের গল্প ও লেখেন , সেটা যানতাম ই না।এখানেই আপনার কালেকশনের অন্যনতা । অনেক ধন্যবাদ বার বার সেই বিভিন্নতা আমাদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য ।
 

Anupam Mondal

New Member
Sep 11, 2018
251
1,707
Credits
11,063
বইপোকার ভূতসমগ্রের ভাণ্ডার খুব তাড়াতাড়ি আমাদেরকে ভূত-বিশেষজ্ঞ বানিয়ে ফেলবে মনে হচ্ছে....
চাই কি পিএইচডিটাও করে নেওয়া যায় কিন্তু
কি বলো দাদা??
 

suman1

New Member
Dec 20, 2014
114
2,137
Credits
6,276
অচেনা বইপোকা আশাকরি ভালো আছেন। তপন বন্দোপাধ্যায়ের গোয়েন্দা গল্প গুলো খুব একটা ভালো লেগেছিল তা বলতে পারবোনা। ভূতের গল্পগুলো একবার ট্রাই করে দেখলে ভালো হয়। হয়তো উনি এই বিষয়ে অনেক মুনশিয়ানা দেখিয়েছেন। অনেক শুভকামনা আপনার জন্য। :)
 

Mehedy Hassan

New Member
Feb 6, 2015
379
7,171
Credits
17,166
ভূতের বই দেখেই ছুটে এলাম এবং ভীষণ ভাবে শিহরিত।। একটু মনঃক্ষুণ্ণ লাগছে তার কারণ বইটির কলেরব বেশী বড় নয় শেষ গল্পটি হয়ত ১৭০ পৃষ্ঠার দিকে শুরু।। ইসসস যদি আরেকটু বড় হতো।। ভূতের বই বড় হলে খুব ভালো লাগে।। তবে এর ভিতরেই লোম খাড়া যে হচ্ছে তা শিরোনাম সূচিতেই প্রতীয়মান
 

kamrul3344

New Member
Mar 24, 2016
90
258
Credits
3,537
বেশ কিছুদিন ধরেই নতুন কোনো ভূতের গল্পের বই পড়ার ইচ্ছা হচ্ছিল। এক তো টানা বৃষ্টি হচ্ছে রাত-দিন ধরে তার উপর আবার লকডাউন চলছে। এই রকম অখন্ড অবসরের দিনের ভূতের গল্প ছাড়া যেন কোন কিছু তে আনন্দ পাওয়াই যায় না। আজ ফোরামে নতুন বইয়ের সন্ধানে এসে দেখি আমাদের প্রিয় @Achena Boipoka দাদা তার সংগ্রহের ঝুলি থেকে আরো একটি দারুন বই বের করেছেন। দাদার বই নির্বাচন নিয়ে নতুন করে কিছুই বলার নেই যারা দাদার শেয়ারকৃত বই সম্পর্কে জানেন তারা জানেন যে দাদা সব সময়ই সেরা ও ব্যতিক্রম বই সমূহ নির্বাচন করে। বইটির সূচিপত্র পড়ে মনে হচ্ছে বেশ কিছু ভালো ও নতুন গল্পের সাথে পরিচিত হবো। দাদার কাছ থেকে এই পর্যন্ত যে সকল বই পেয়েছি প্রতিটি পড়েই খুব ভালো লেগেছে। আশা করি দাদা ভবিষ্যৎতেও আমাদের মাঝে নিত্য নতুন বই নিয়ে হাজির হবেন।

দাদা নিজের সময় ও শ্রম ব্যয় করে বইটি ফোরামে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আপনার থেকে পাওয়া বই গুলো পড়ে লক ডাউন বেশ ভালো কাটবে।

দাদা আশা করি, আপনার মাধ্যমে ‘ ভূত সমগ্র - তপন বন্দ্যোপাধ্যায়বইটি পড়া হবে। অপেক্ষায় রইলাম দাদা।

দাদা আপনি ভালো থাকুন, সুস্থ থাকুন, নিজের ও পরিবারের প্রতি খেয়াল রেখো। ভালোবাসা রইলো আপনার জন্য।
:Bp Fast 04: :Bp Fast 04: :Bp Fast 04: :Bp Fast 04: :Bp Fast 04: :Bp Fast 04: :Bp Fast 04: :Bp Fast 04: <3 <3 <3 <3 <3 <3 <3 <3 <3 :Bp Fast 04: :Bp Fast 04: :Bp Fast 04: :Bp Fast 04: :Bp Fast 04:
 

saeefcmc

New Member
Dec 24, 2015
103
2,381
Credits
13,531
একে ত ভুতের বই, তার উপর দাদার আপ্লোড;লিংক পাওয়া অব্ধি সময় কাটানো মুশকিল,প্রতীক্ষায় রইলাম প্রিয় দাদা। ভালবাসা আর শুভকামনা ত আছেই সবসময়।।
 

jahidrjrm

New Member
Dec 1, 2013
205
1,534
28
Credits
6,578
দাদা বইটা দেখেই মনটা ভালো হয়ে গেলো! আগামি দুইদিন অফ আর সাথে মেঘলা দিন তার উপর আবার ভূতের বই! আহ দাদা অনেক অনেক ধন্যবাদ দাদা।❤
 

boibd

New Member
Jan 9, 2019
266
6,806
Credits
14,820
মুহম্মদ জাফর ইকবাল, আহসান হাবীব, সঞ্জীব চট্টোপাধ্যায় এবং হুমাযূন আহমেদের ভূত সমগ্রের পর তপন বন্দ্যোপাধ্যায়ের ভূত সমগ্র করতে পারবো ভেবে ভাল লাগছে।​
 

DM19821

New Member
Sep 11, 2014
31
346
39
Credits
9,431
আরে দাদা, আরো একবার এক দুর্দান্ত উপস্থাপনা এনে হাজির করেছেন ! লেখক তপন বন্দোপাধ্যায় মূলত গোয়েন্দা উপন্যাস ও ছোটোগল্প লেখেন জানতাম, আজ এই বইটি দেখে জানলাম উনি ভৌতিক উপন্যাস এবং গল্প ও লেখেন |তবে নমুনা পাতা দেখে মনে হয় কিছু গল্পে ভৌতিকতার সাথে গোয়েন্দারসের মিলমিশ রয়েছে |যাই হোক, সম্পূর্ণ বইটি পড়ার জন্য দাদার কাছে আবদার করছি |এমন একটি অসামান্য প্রকাশনা মাঝে মাঝে আমাদেরকে বাক্যরোহিত করে দেয় ,অকুন্ঠ ধন্যবাদ রইলো |
 

emilyhalder

New Member
Aug 15, 2014
57
869
Credits
6,765
Another wonderful upload from Achena Boipoka! I am just amazed by the terrific collection of horror books you have. At the same time, I am thankful for the fact that you always share your books in the forum so that we can read it. For readers like me, who stay abroad, it is not easy to get access to Bengali books in hardcover. So Banglapdf is a great resource for us. Also I would like to add that I have read Tapan Bandyopadhyay's Goenda Gargi and I really liked his writing. Now I won't hide that I am really really eager to read this awesome book. Once again, appreciate all your efforts in scanning and uploading this book.:)
 

hriditapromila

New Member
Jan 5, 2019
161
1,387
Credits
618
ভয় রাজ্যে বিচরণ
ভয় করতে জয়,
ভূতের গল্প পড়ার
বিকল্প তো নয়।

ভূতের গল্প পড়ে পড়ে
সব করবো সাড়া,
ছোট বড় অনেক ভূতে
ভরিয়ে তুলবো পাড়া।
 

shanchya

Premium
Premium Member
Mar 5, 2015
193
4,143
Credits
12,368
আরে দাদা যে ... আছেন কেমন ? মিস করে ফেলেছিলাম মনে হচ্ছে আপনার বই টা। আসলে সত্যি বলতে কি দুই কি তিন দিন পরে এসেছি। আর সাত সকালে এসেই চমক :D ... দাদা আপনার আপলোড (কন্ট্যান্ট আর কোয়ালিটি) নিয়ে কিছু বলছিলা, ওটা বরাবর ই সেরা , দাদা এনিমেশন টা কিভাবে করেন একটু যদি শিখিয়ে দিতেন :) ... সেরাম হত ... হা হা হা ... ভালো থাকবেন দাদা। পরিবারের সবাইকে আমার শুভেচ্ছা জানাবেন ...
 

ruhan123

Phoenix
Uploader
Premium Member
Jan 21, 2019
540
9,992
Credits
9,509
ছোট থেকে ভূতের গল্প পড়ে পড়ে নার্ভ শক্ত হয়ে গেছে। অন্তত ভূত জাতীয় কিছুতে আর ভয় লাগে না, এমনকি মাঝরাতে পড়লেও।বরং,মজা লাগে।আর এই কারনেই ভূতের কাহিনীর বই আমাকে চুম্বকের মত টানে।আর আপনার আপলোড হলে তো কথাই নেই।ইদানীং কিছুটা ব্যস্ত হয়ে পড়ায় সাইটে তেমন একটা সময় দিতে পারছি না।অনেক ভালো ভালো বই এসেছে,এখনো থ্রেডেই ঢোকা হয়নি,জাস্ট ১ বার করে ঢুকে বইয়ের লিস্টে চোখ বুলিয়ে বের হয়ে যাই।জমিয়ে রাখছি পরে দেখার জন্য।কিন্তু আপনার আপলোড হলে না দেখে থাকতে পারি না,আর ভৌতিক বা ইন্টারেস্টিং হলে তো কমেন্ট না করে থাকতেই পারি না।সাইটের চ্যাটবক্সে আপনার আপলোড দেখেই দৌড়ে চলে এলাম। যথারীতি এবারো আরেকটা ভৌতিক বইয়ের সাথে দুর্দান্ত উপস্থাপনা।এবারের হেডপিসগুলোও দারুন হয়েছে!!! এবারের উপস্থাপনাটা জাস্ট আউটস্ট্যান্ডিং!!! বলার ভাষা নেই।যতগুলো উপস্থাপনা দেখেছি আপনার এখন পর্যন্ত এটা আমার কাছে সেরা মনে হচ্ছে!
আপনার থ্রেডগুলো দিনদিন এত উন্নত হচ্ছে,যে শুধু দেখে যেতেই ইচ্ছা করে।
আমাদেরকে এত ভালো ভালো সব বই এত সুন্দরভাবে উপস্থাপন করে শেয়ার জন্য যতই ধন্যবাদ দেই,কম পড়ে যাবে।ভালো থাকবেন সবসময়,এই কামনা করি,,, :) :Bp Fast 69:
 

ZR.Raiyan

New Member
Jun 13, 2019
53
309
Credits
2,590
আহ দাদা কি ডিজাইন করেই না দিলেন ভুতের সমগ্র টা ।গা ছমছমে এক ব্যাপার। বৃষ্টির দিনে এমন বই পড়ার মজা কল্পনাতীত। আপনার থেকে আরো গা ছমছমে বই আশা করব।
 
  • Like
Reactions: kunal.chak22

Shuvro 9999

New Member
Mar 17, 2014
165
1,860
30
Credits
4,643
গোয়েন্দা গার্গীর স্রষ্টা হিসেবে লেখক তপন বন্দোপাধ্যায়ের সাথে পরিচয়, বিচ্ছিন্ন ভাবে তার দু একটি ভয়ের গল্পও পড়া হয়েছে, বেশ ভালই লেগেছে। এবারের সংকলন টা পড়তে পেলে ভালোই লাগবে। অচেনা বইপোকা দাদার বই নির্বাচন বরাবরই অতুলনীয় আর সেই সাথে মনকাড়া উপস্থাপনা যা বইয়ের প্রতি আকর্ষণ বাড়িয়ে দেয় বহুগুণে। ভালো থাকবেন, সুস্থ থাকবেন দাদা।
 

কমেন্ট করার আগে নিম্মোক্ত বিষয়গুলো দেখে নিনঃ

  • বাংলিশ কমেন্ট করা যাবে না।
  • ক্রেডিট নিয়ে কোন কমেন্ট করা যাবে না।
  • মিডিয়াফায়ার কাজ না করলে VPN অথবা Tor ব্যাবহার করুন।
  • একই ধরনের রিপ্লাই বার বার করলে ব্যান হবার সম্ভাবনা আছে।
  • লিঙ্ক কাজ না করলে, কমেন্ট না করে আপলোডারকে ম্যাসেজ দিন।