Bachao || Spy Thriller(Ferari Ovi-3) || Tuhin Rahman

  • Hello Guest ,

    *** রেজিস্ট্রেশন করার পর "Confirmation Email" না পেলে "Spam" ফোল্ডার চেক করুন। ***

  • বাংলাপিডিএফ এ নতুন করে রেজিঃ চালু হয়েছে। তবে এই ওয়েবসাইটের কোন মডারেটর বা আপলোডার যদি আপনার পরিচিত হয়, তাহলেই কেবল রেজিস্ট্রেশন করতে পারবেন। তাদের কাছ থেকে ইনভাইটেশন লিঙ্ক নিয়ে সেটা ব্যাবহার করে রেজিস্ট্রেশন করা যাবে।

roni060007

BookisH
Staff member
Moderator
Uploader
Sep 19, 2013
531
131,034
Dhaka
Credits
1,374
এক খন্ডে সমাপ্ত স্পাই থ্রিলার
ফেরারী অভি-৩

বাঁচাও
তুহিন রহমান (@Tuhin Rahman )
প্রকাশকালঃ১৯৯৬
প্রকাশনাঃ সুগন্ধা প্রকাশনী

:Bp Fast 25:ঈদ মুবারক:Bp Fast 25:

সাইজ: ৮.০৪ মেগাবাইট
পাতা: ১৬১
স্ক্যানিং +এডিটিং : রনি


দুটি কথাঃ ইতিপূর্বে সিরিজের আগের দুইটি বই আপলোড করেছিলাম। সেদিন একটা নোটিফিকেশন চেক করে দেখি স্বয়ং লেখকের কমেন্ট!!! কমেন্টটা তুলে দেয়ার লোভ সামলাতে পারলাম নাঃ
Please, Log in or Register to view quote content!
Please, Log in or Register to view quote content!

কাহিনীঃ

পশ্চিম বিশ্ব আর মার্কিন স্থবির নীতির কারনে বসনিয়া-হার্জেগোভিনায় সার্বদের হাতে মরছে মুসলমান। জেনারেল সাইনার্স এক মার্কিন উগ্রপন্থী সাম্রজ্যবাদী। তারই ইঙ্গিতে অস্ত্র সরবরাহ যাচ্ছে সার্বদের জন্য। মাঝপথে বিমান ছিনতাই করলো অভি। যোগ দিল সুন্দরী ফারিয়া। লসভিনা এয়ারস্ট্রিপে বিমান নামালো দুজন। কিন্তু শেষরক্ষা হলো না। পিস্তল তুললো ইভান, অভির পিঠ লক্ষ করে। ছিটকে উঠলো অভি। পাহাড়ের ঢাল বেয়ে গড়িয়ে নেমে যাচ্ছে দেহটা......। ওদিকে টেলিস্কোপ কিটেড রাইফেল তুললো বব, তাকালো সাইটে, এগিয়ে আসছেন বসনিয়ার প্রেসিডেন্ট, আর একটু এলেই...... বাঁচাও অভি!

লেখক সম্পর্কেঃ

লেখক তুহিন রহমানের প্রকাশিত বইয়ের সংখ্যা মোট ৮৬ টি। প্রচুর ছোটগল্প এবং কবিতাও লিখেছেন তিনি বিভিন্ন পত্র পত্রিকায়। তাঁর সবচেয়ে আলোড়ন সৃষ্টিকারী উপন্যাস ‘মাইলাভ’ যা ছদ্মনামে প্রকাশিত হয়েছিলো ১৯৮৬ সালে । এছাড়াও তাঁর স্বনামে প্রকাশিত আলোড়ন সৃষ্টিকারী বইগুলো হলো ‘ফেরারী সৌরভ’, ‘বিষন্ন সৌরভ’, ‘বসন্তমালতী’, ‘প্রিয়া কোথায়,’ ‘তোমার জন্য,’ ‘বিদায় মোনালিসা’, ‘ফেরারী অভি’, ‘শুধু আমারই’, ‘বিষাক্ত দাঁত’, ‘বুড়োর কফিন,’ ইত্যাদি উল্লেখযোগ্য। সাম্প্রতিক প্রকাশিত তাঁর লেখা ইংরেজী শেখার উল্লেখযোগ্য বইগুলো হলো ‘টিআরএস থিওরি অন ইংলিশ ল্যাঙ্গুয়েজ’, ‘ক্রাশ ইয়োর আইইএলটিএস,’ ‘লার্ন ইংলিশ ইন থ্রি ডেজ,’ ‘টিআরস ইজি ইংলিশ ভোকাবুলারী,’ ‘টিআরস ইউ ক্যান স্পিক ইংলিশ,’ ইত্যাদি উল্লেখযোগ্য।







সিরিজের আগের দুটি বইঃ
আগমন রহস্যময় (অভি-১)
মৃত্যু সংকেত (অভি-২)


:Bp Fast 42:ঈদ মুবারক :Bp Fast 42:

ডাউনলোড লিঙ্কঃ

You must reply before you can see the hidden data contained here.
বাংলাপিডিএফ (BanglaPDF) এর যে কোন রিলিজ করা PDF বই ইন্টারনেটে কোথাও শেয়ার করা যাবে না। না কোন ওয়েব সাইটে, ফোরামে, ব্লগে অথবা ফেসবুক গ্রুপে। না অন্য কোন মাধ্যমে। দয়া করে কোথাও সরাসরি ডাউনলোড
লিঙ্ক শেয়ার করবেন না।
 
Last edited:

Tuhin Rahman

New Member
Jun 24, 2016
3
18
Credits
0
আসলে আমার নিজের কাছেও বই তিনটে ছিলনা। রনির জন্যই বইগুলো পিডিএফ আকারে দেখলাম।রনি তুমি যে কাজটা করেছ তা অনন্য এবং বিপুল প্রশংসার দাবী রাখে। আমি বলবো তুমি যে কাজটা করেছ তা একজন সত্যিকার পাঠকের জন্য অত্যন্ত উপকারী। শুধু প্রশংসা নয়, আজ হয়তো কেউ তোমার কাজের প্রতিদান দিতে পারছেনা কিন্তু দেখবে, একদিন তুমি এই কাজের জন্য সমাদৃত হবে বাংলা ভাষাভাষী দুই বাংলায়।সার্বক্ষনিক এই কামনা করছি।

তুহিন রহমান
 

Debu1

New Member
Mar 13, 2017
3
13
Credits
75
Another story of Avi killing some high -level Israeli-Zionist will also be good as they're also killing Muslims of Palestine more than the Serbs systematically for 70 years approx. America supported Serbia by bombing it.
 
  • Like
Reactions: saimu

nile555

New Member
Nov 11, 2014
283
2,768
Credits
16,762
wow!!! I remember seeing this book in one of the bookstalls in Purana Paltan back in mid 90's, I used to go there to buy Rana and Kishor Classic. I read this book standing there for 10 to 15 minutes. Somehow I was not very impressed, I felt it was a weaker version of Rana. May be I need to read it again to assess properly. But this series is so rare. Thank you for sharing it.
 
  • Like
Reactions: saimu

siddiki

New Member
Jun 23, 2016
17
159
Credits
2,527
Thank you very much for this rare book.its the old book but interesting.I read ovi one and two and I think ovi three also be interesting.stay safe
 
  • Like
Reactions: saimu

কমেন্ট করার আগে নিম্মোক্ত বিষয়গুলো দেখে নিনঃ

  • বাংলিশ কমেন্ট করা যাবে না।
  • ক্রেডিট নিয়ে কোন কমেন্ট করা যাবে না।
  • মিডিয়াফায়ার কাজ না করলে VPN অথবা Tor ব্যাবহার করুন।
  • একই ধরনের রিপ্লাই বার বার করলে ব্যান হবার সম্ভাবনা আছে।
  • লিঙ্ক কাজ না করলে, কমেন্ট না করে আপলোডারকে ম্যাসেজ দিন।