Exclusive Case Diary - Part 1 by Roy Saheb

S. Kundu

Moderator
Staff member
Moderator
Uploader
Premium Member
Joined
Aug 12, 2015
Messages
231
Credits
15,565
প্রাক্তন পুলিশ অফিসার রায় সাহেব নামের আড়ালে তাঁর কর্মজীবনের নানা অভিজ্ঞতার ডালি নিয়ে এক সময় সংবাদ প্রতিদিন এর পাতায় ধারাবাহিক এই সত্য কাহিনী ভিত্তিক লেখা লিখতেন। পরবর্তীকালে এগুলো বই আকারে প্রকাশ হয়। আজ নিয়ে এলাম সেই লেখার প্রথম পর্ব।
আপনারা উৎসাহিত হলে আরো পর্ব নিয়ে আসব।



You must be registered for see images attach


হার্ড, স্ক্যান - অভিজিৎ ব্যানার্জী
এডিট :

@S. Kundu

পৃষ্ঠা সংখ্যা - ৭৯, সাইজ - ২.২৯ এম.বি.


-ঃ ডাউনলোড :-

 
প্রকাশকাল
১৯৯৬
প্রকাশনা
প্রতিদিন প্রকাশনী
পাতা সংখ্যা
৭৯
ফাইল সাইজ
২.২৯ এম.বি.
আপলোডিং টাইপ
  1. Edited

ali42o

Book-bosomed
Contributor
Joined
Sep 19, 2013
Messages
331
Credits
8,884
দুর্দান্ত একটি বই শেয়ার করেছেন @S. Kundu মশায়। পুলিশ অফিসারের নিজের জবানিতে নিজের কর্মজীবনের গল্প শোনার মজায় আলাদা। আশা করি আপনার কাছ থেকে পরের পর্বগুলোও পাব।
 

Mahmoodul

Member
Joined
May 11, 2022
Messages
142
Credits
4,068
বেশ ভিন্নধর্মী একটা বই। একজন পুলিশ অফিসারের চাকরী জীবন অভিজ্ঞতার যে ঝুলিতে পরিপুষ্ট হয়েছে, তাপাঠের মাধ্যমে পাঠকেরা এক চমকার রকমের আবহ পাবে। বইটি শেয়ার করার জন্য S. Kundu দাদাকে অসংখ্য ধন্যবাদ।
 

Aishu Rehman

The D. Alvarez
Uploader
Premium Member
Joined
Jul 23, 2018
Messages
791
Credits
100,153
কুন্ডু দা, এই কেসের কাহিনী আমিও একটা কি দুটো পড়েছিলাম। কিছুটা দারোগার দপ্তরের মতো ডিটেকটিভ ধাঁচের কাহিনী। অবশ্যই পরবর্তী পর্ব চাই।
 

syntaxerror

Member
Joined
Jun 13, 2021
Messages
92
Credits
4,092
প্রাক্তন পুলিশ অফিসারের অভিজ্ঞতা থেকে সত্য কাহিনির উপর লেখা বইটি পড়তেই হবে৷ বিশেষ করে সত্য ঘটনার উপর অন্যরকম আকর্ষণ কাজ করে
 

hossainabhibd

New Member
Joined
Aug 8, 2021
Messages
31
Credits
1,965
সুপ্রতিম সরকারের লেখা লালবাজার সিরিজের প্রথমটা শেষ করে এখন ২য় টা পড়ছি। একই ধরণের অন্য লেখকদের আরও বই আছে কিনা ভাবতে ভাবতেই আপনার এই বইটা চোখে পড়লো। অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য এই বইটা।
 

Hasan1991

Active Member
Top Poster Of Month
Joined
Dec 21, 2016
Messages
1,009
Credits
20,859
একজন সাবেক পুলিশ অফিসারের দায়িত্ব পালনকালীন সন্মুখীন হওয়া বিভিন্ন ধরনের ঘটনাগুলোর পরিচ্ছন্ন বয়ান এ বইটি। সংবাদ প্রতিদিনে ধারাবাহিকভাবে ছাপা এবং পরবর্তীতে বইটিকে ফোরামে মলাটবদ্ধ আকারে পেয়ে বেশ আনন্দ অনুভূত হচ্ছে। বইটি আপলোড করার জন্য S. Kundu দাদার প্রতি অজস্র কৃতজ্ঞতা।
 

hirakguha

বই প্রেমী
Volunteer
Donor
Uploader
Premium Member
Joined
Sep 27, 2013
Messages
616
Credits
21,838
একজন পুলিশ অফিসার নিজের কর্মজীবনের নানা সত্য ঘটনা ভিত্তিক অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন এটা শুনেই বইটি পড়ার কৌতূহল জেগে ওঠে। ওই যে বলে না ফ্যাক্ট আর স্ট্রেঞ্জার দ্যান ফিকশন। তাই বইটি ডাউনলোড করে রাখলাম। দাদাকে ধন্যবাদ এমন একটি বৈচিত্রপুরন বই আমাদের উপহার দেওয়ার জন্য।
 
Joined
Dec 27, 2021
Messages
328
Credits
10,168
বইটির বিষয়বস্তু অনেক চমকপ্রদ মনে হচ্ছে। কর্মজীবনে ব্যস্ত থাকার দরুণ এখন বইটি ডাউনলোড করবো না, তবে বইটি বুকমার্ক করে রেখে দিলাম, ভবিষ্যতে ফ্রী টাইমে ডাউনলোড করে পড়ার জন্য। রায় সাহেবের কর্মজীবনে ঘটে যাওয়া নানান সত্য অভিজ্ঞতার সমন্বয়ে সৃষ্ঠ এই ডালিটার স্বাদ আস্বাদন করা আমার জন্য ফরজ হয়ে গেছে। ধন্যবাদ @S. Kundu ভাই এত সুন্দর একটি বই উপহার দেবার জন্য।
You must be registered for see images
 

Md Jamal Uddin

New Member
Joined
Jul 26, 2022
Messages
25
Credits
451
বইটির বিষয়বস্তু দেখে ভালো লাগল। এই ধরণের সত্য ঘটনা নিয়ে লিখলে বইয়ের প্রতি আগ্রহ বৃদ্ধি করে। পরিশেষে বলতে চাই রায় সাহেবের কর্মমজীবনের নানা ঘটনাবহুল এই বইটি সত্যিই অসাধারণ।
 

Sanjhbati

Member
Joined
Feb 3, 2022
Messages
56
Credits
4,531
বেশ কিছু কেস স্টাডিস সম্পর্কিত বই পড়েছি। তথাকথিত রহস্যগল্প থেকে সম্পূর্ণ আলাদাভাবে রচিত এই বইগুলি সাহিত্য জগতে পৃথক স্থান অধিকার করে নেয়। এই বইগুলো পড়লে যখনই ভাবি সব সত্যি ঘটনা তখনই একটা অদ্ভুত অভিজ্ঞতা হয়। বর্তমানে "রেলমানুষের তদন্তকথা" বইটা পড়ছি। অসাধারণ বই। আপনার বইটা পড়ার খুব ইচ্ছা হল। অসংখ্য ধন্যবাদ আপনাকে অন্য ধারার এই বই আপলোড করার জন্য। পরবর্তী বইয়ের জন্যও অপেক্ষা করব।
 

কমেন্ট করার আগে নিম্মোক্ত বিষয়গুলো দেখে নিনঃ

  • বাংলিশ কমেন্ট করা যাবে না।
  • ক্রেডিট নিয়ে কোন কমেন্ট করা যাবে না।
  • মিডিয়াফায়ার কাজ না করলে VPN অথবা Tor ব্যাবহার করুন।
  • একই ধরনের রিপ্লাই বার বার করলে ব্যান হবার সম্ভাবনা আছে।
  • লিঙ্ক কাজ না করলে, কমেন্ট না করে আপলোডারকে ম্যাসেজ দিন।
Top