Exclusive Dhaka Comics are not permitted

  • Hello Guest ,

    *** রেজিস্ট্রেশন করার পর "Confirmation Email" না পেলে "Spam" ফোল্ডার চেক করুন। ***

  • বাংলাপিডিএফ এ নতুন করে রেজিস্ট্রেশন চালু হয়েছে। তবে এই ওয়েবসাইটের কোন মডারেটর বা আপলোডার যদি আপনার পরিচিত হয়, তাহলেই কেবল রেজিস্ট্রেশন করতে পারবেন। তাদের কাছ থেকে ইনভাইটেশন লিঙ্ক নিয়ে সেটা ব্যবহার করে রেজিস্ট্রেশন করা যাবে।
  • রেগুলার সেকশনে কেউ পূজাবার্ষিকী আর ঈদ সংখ্যা ৬ মাস হবার আগে শেয়ার করবেন না। এই বিষয়ে আমাদের নীতিমালা রয়েছে এখানেঃ https://banglapdf.net/threads/5127/"

Status
Not open for further replies.

banglapdf

The Phantom
Staff member
Administrator
Feb 26, 2013
1,463
92,268
31
Credits
25,442
আচ্ছা এই নিয়মটা আমাদের ফেসবুক গ্রুপে দেয়া ছিল। কিন্তু বোঝা যাচ্ছে অনেকেই সেই গ্রুপে নেই বলে নিয়মটা জানেন না। ঢাকা কমিক্সের কোন কমিক্স আমরা ওপেন ফোরামে আপলোড করব না। বাংলাদেশে খুব কম কমিক্স পাবলিকেশনস আছে এবং ঢাকা কমিক্স হচ্ছে কোয়ালিটির দিক থেকে সেরা। এমনিতেই এই দেশে কমিক্সের পাঠক খুব কম বলে হাতে গোনা কয়েকটি কমিক্সই প্রকাশিত হয়। বিক্রিও খুব বেশি নয়, কারন টাকা দিয়ে কমিক্স কেনার কালচারটা আমাদের দেশে এখনো গড়ে উঠেনি। এখন সেটাও যদি আমরা নেটে লিক করে দেই, তাহলে বিক্রি একেবারেই বন্ধ হয়ে যাবে। ফলে নতুন কোন কমিক্স প্রকাশে তারা উৎসাহ হারিয়ে ফেলবে।

এছাড়াও নেট থেকেই সরাসরি ঢাকা কমিক্স কিনতে পারা যায়। তাদের নিজস্ব অ্যাপস আছে। কাজেই দয়া করে "আমার এলাকায় পাওয়া যায় না", এই ধরনের ফালতু যুক্তি দিয়ে ফ্রীতে কমিক্স বাগিয়ে নেয়ার চেষ্টা করবেন না।

বিপিতে ঢাকা কমিক্স আপলোড একেবারেই নিষিদ্ধ, নিষিদ্ধ, নিষিদ্ধ! PLEASE Support DHAKA COMICS!
 

Dr. Rahman

Thriller Lover
Mar 20, 2016
75
2,192
Credits
6,668
এই নিয়মটা করাতে আসলেই খুব খুশি হয়েছি। ঢাকা কমিক্স বাংলাদেশের কমিক্স ইন্ডাস্ট্রিতে বর্তমানে সবচেয়ে মানসম্মত কমিক্স বের করার চেষ্টা করছে। ওদের এই প্রচেষ্টাকে সাপোর্ট করার জন্য হলেও ওদের কোনো কমিক্স পাবলিক আপলোড থেকে বিরত থাকা উচিৎ।
 
Status
Not open for further replies.

কমেন্ট করার আগে নিম্মোক্ত বিষয়গুলো দেখে নিনঃ

  • বাংলিশ কমেন্ট করা যাবে না।
  • ক্রেডিট নিয়ে কোন কমেন্ট করা যাবে না।
  • মিডিয়াফায়ার কাজ না করলে VPN অথবা Tor ব্যাবহার করুন।
  • একই ধরনের রিপ্লাই বার বার করলে ব্যান হবার সম্ভাবনা আছে।
  • লিঙ্ক কাজ না করলে, কমেন্ট না করে আপলোডারকে ম্যাসেজ দিন।