Audio Story God of War

  • Hello Guest ,

    *** রেজিস্ট্রেশন করার পর "Confirmation Email" না পেলে "Spam" ফোল্ডার চেক করুন। ***

  • বাংলাপিডিএফ এ নতুন করে রেজিস্ট্রেশন চালু হয়েছে। তবে এই ওয়েবসাইটের কোন মডারেটর বা আপলোডার যদি আপনার পরিচিত হয়, তাহলেই কেবল রেজিস্ট্রেশন করতে পারবেন। তাদের কাছ থেকে ইনভাইটেশন লিঙ্ক নিয়ে সেটা ব্যবহার করে রেজিস্ট্রেশন করা যাবে।
  • রেগুলার সেকশনে কেউ পূজাবার্ষিকী আর ঈদ সংখ্যা ৬ মাস হবার আগে শেয়ার করবেন না। এই বিষয়ে আমাদের নীতিমালা রয়েছে এখানেঃ https://banglapdf.net/threads/5127/"

banglapdf

The Phantom
Staff member
Administrator
Feb 26, 2013
1,447
91,658
31
Credits
24,698
Please, Log in or Register to view URLs content!

এক পর্বে সমাপ্ত!
----------------

অলিম্পাসের দেবতাদের সাথে যুদ্ধের দিন শেষ করেছে যুদ্ধের দেবতা ক্রাতোস। নিজের ক্রোধকে নিয়ন্ত্রনের চেষ্টায় এখন সে সাধারন জীবন যাপন করছে বুনো নর্সে। কিন্তু একদিন না চাইতেও অচেনা এক লোককে বাচাঁতে গিয়ে ঝামেলায় জড়িয়ে পড়ল সে রহস্যময় বারসারকার গোত্রের সাথে। ওদেরকে খুজে বের করে হত্যা না করা পর্যন্ত ওর পরিবার নিরাপদ নয়। কিন্তু ওদের চাইতেও নিজের সবচেয়ে বড় শত্রু ত্রাতোসের নিজের রাগ, যাকে নিয়ন্ত্রন করতে না পারলে সে কোনমতেই জয়লাভ করতে পারবে না আসন্ন লড়াইয়ে! চলুন দেখি আর শুনি ক্রাতোসের গল্প গড অফ ওয়ার।

 

ibnnasir

New Member
Jun 11, 2017
141
1,973
Credits
7,976
চমৎকার লাগছে অহর ভাই। অসংখ্য ধন্যবাদ আপনাকে। আশাকরি একের পর এক এরকম কমিক্স দিয়ে যাবেন। আপনার গল্প বলার ধরনটাও খুব সুন্দর।
 

Shahin1001

New Member
Nov 25, 2015
134
2,041
Credits
10,269
Nice story from Greece puran. We know very littele about Greece puran . I know that Greece had very old civilization in the world. Nice comics for us about puran.
 

safa abc

New Member
Mar 1, 2016
170
397
Credits
4,516
জনপ্রিয় একটি গেম। এ ব্যাপারে অডিও সকলের জন্যেই উপকারী হবে বলে মনে করি :D :D @banglapdf কেধন্যবাদ, আমাদের সাথে শেয়ার করার জন্যে :D:D
 

কমেন্ট করার আগে নিম্মোক্ত বিষয়গুলো দেখে নিনঃ

  • বাংলিশ কমেন্ট করা যাবে না।
  • ক্রেডিট নিয়ে কোন কমেন্ট করা যাবে না।
  • মিডিয়াফায়ার কাজ না করলে VPN অথবা Tor ব্যাবহার করুন।
  • একই ধরনের রিপ্লাই বার বার করলে ব্যান হবার সম্ভাবনা আছে।
  • লিঙ্ক কাজ না করলে, কমেন্ট না করে আপলোডারকে ম্যাসেজ দিন।